মেঘের কান্না
- বিশ্বজিৎ মালাকার ০৫-০৫-২০২৪

চেয়ে দেখ আাকাশ পানে মেঘে ঢাকা,
এ যেন মেঘ নয় দুঃখ মাখা।
মনে হয় পরণে আাছে কাপড় সাদা,
মনে লাগে সম্ভ্রম ;একি সে পতিহীনা?
তা না হলে এতো সুখ কোথা সে হৃদয়ে
তারই প্রকাশ অঝর ধারায় নয়ন বারিতে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।